বাজার সংবাদ, যারা ক্রিপ্টোকারেন্সির সমর্থন করে, তাদের মধ্যে এই সপ্তাহে যুক্তরাষ্ট্রীয় প্রজাতন্ত্রদলীয় প্রতিষ্ঠান (SEC) কে হিন্দুরাশি আক্রমণ করার প্রস্তুতি নেওয়া হতে দেখা গেছে, তারা বর্তমান নির্দেশিকা রদ করার দাবি করছেন, কারণ তাদের মনে হয় এই নির্দেশিকাগুলি ব্যাংকদের ক্রিপ্টোকারেন্সি ডেপোজিট পরিষেবা প্রদানে প্রতিবন্ধক হচ্ছে। বুধবার, প্রতিষ্ঠান প্রতিষ্ঠান সদস্য Mike Flood দ্বারা উত্তরাধিকার সংযুক্ত সংশোধন সম্পর্কে জনগণ সভার উপস্থাপনা করার আশেপাশে প্রজাতন্ত্রী সংসদ ভোট করবে, যা এই সংশোধন কে মন্ত্য করবে সংসদের 121 তম কর্মচারী হিসাব প্রদান বিজ্ঞপ্তি (সাধারণভাবে SAB 121 হিসেবে পরিচিত) কে মন্ত্য করতে। সেনাপতি একটি অনুসন্ধান প্রস্তাবনা অগ্রগতিতে রেখেছে।
SAB 121 অবতারণা করে SEC কর্মকর্তাদের ক্রিপ্টোকারেন্সি ডেপোজিটদারদের জন্য যা দৃষ্টিভঙ্গি করতে হবে, এবং ফেডারেল সিকিউরিটিজ আইন অনুসারে সম্পর্কিত প্রকাশের প্রয়োজনীয়তা তালিকা করে।
SEC যদিও SAB কে শাস্ত্রীরুপে অবতারণা করেছে, তবে Flood প্রকাশ করেছেন যে, SAB 121 পালন করছে পরিরক্ষণ এবং বিতর্কপূর্ণ পরিরথম। SEC এক্ষেত্রে সাধারণভাবে যৌথ ব্যাংকিং সংস্থা সহকারে SAB এর উন্নতি প্রক্রিয়ায় প্রবেশ করে

发表回复